JSC Result Full MarkSheet Download

Unknown // 12.31.2017

JSC Result MarkSheet Download

সাধারণত, যখন জেসিসি ফলাফল বিভিন্ন উপায়ে প্রকাশ করে, এটি আপনাকে শুধুমাত্র GPA প্রদান করবে। যদি আপনি আপনার MarkShheet চেক করতে চান তবে এর মানে হল যে বিজয়ের ফলাফল, আপনি JSC পরীক্ষার সম্পূর্ণ চিহ্নটি ডাউনলোড করতে চান। শিক্ষা বোর্ডের পূর্ণ মার্কশিট বাডি পাবলিক পরীক্ষার ফলাফল চেক বা ডাউনলোড করতে বিভিন্ন উপায়ে পাওয়া যায়।

ফলাফল ঘোষণার তারিখ 2 টায় প্রকাশ হবে। এবং আপনি 6 টা পর আপনার মার্ক শীট চেক করতে পারেন। বর্তমানে, শিক্ষা বোর্ড জানায় যে "বিস্তারিত ফলাফল 2017 আপনি 5 PM পরে চেক করতে পারেন" কিন্তু এটি ফলাফল প্রকাশের তারিখ 6 PM পরে যোগ হবে। 2 টায় আপনার GPA পরীক্ষা করার পর, আপনার পূর্ণ ফলাফল চেক করতে 6 PM পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তারপর, শিক্ষা বোর্ডের ফলাফল ওয়েব পোর্টাল দেখুন এবং একই পদ্ধতি অনুসরণ করুন যা আপনি ইতিমধ্যে আপনার GPA চেক করার জন্য একবার প্রদান করুন। আপনি একই SMS ফরম্যাট এবং একই তথ্য দিয়ে 1622২ তে একটি বার্তা পাঠাতে পারেন। আপনার মূল্যবান সময় বাঁচাতে, যদি আপনি প্রথমবার এসএমএস এর মাধ্যমে আপনার ফলাফল পরীক্ষা করে দেখেন, তবে আপনি JSC ফলাফল মার্ক শিট ডাউনলোড করার জন্য পুনরায় বার্তা পাঠাতে বার্তাটি পাঠাতে পারেন।

Click to Download Full MarkShheet

0 comments